সরকার দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে

সরকার সুপরিকল্পিতভাবে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেশে এমন দুঃসময় আগে আসেনি বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (১১ জুন) গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। এসময় দেশের চলমান পরিস্থিতি ও সরকারের ভূমিকা তুলে ধরেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অভিযোগ করেন, সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। এ সময়, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা তুলে ধরেন তিনি।

আর বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, রাজপথে আন্দোলন-সংগ্রাম ছাড়া জাতির মুক্তি আসবে না। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণে লড়াই সংগ্রামের কোন বিকল্প নেই।

এদিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে, মানসিক প্রতিবন্ধী এক নারীকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দল।

এ সময়, করোনা মোকাবেলায় সরকার ব্যর্থ বলে অভিযোগ করেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। রাজপথে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত ও গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে বলেও জানান বিএনপির এ নেতা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author