প্রধানমন্ত্রীর সঠিক সিন্ধান্তে দেশে করোনা  নিয়ন্ত্রণে: শিল্প প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীর সঠিক সিন্ধান্তের ফলে দেশে করোনা সংক্রমন নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান শিল্প প্রতিমন্ত্রী আলহাজ কামাল আহমেদ মজুমদার।

শুক্রবার (১৪ মে) সকালে রাজধানীর মিরপুরে ঈদুল ফিতরের নামাজ আদায় করতে গিয়ে তিনি এ কথা বলেন।

নিজ নির্বাচনী এলাকা রাজধানীর মিরপুর ১৩ নম্বরের বায়তুল হারাম কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্স ও কবরস্থান মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। নামাজের আগে দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়ে করোনা ভাইরাস থেকে সুরক্ষায় সরকারের পদক্ষেপ তুলে ধরেন তিনি। জীবনের পরেই জীবিকা উল্লেখ করে, করোনায় ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক বলেও জানান শিল্প প্রতিমন্ত্রী।

সবাইকে আল্লাহর ইবাদতে মশগুল থাকার
পরামর্শ জানান তিনি। কৃত্রিম সংকট তৈরি না করতে ব্যবসায়ীদের আহবানও জানান কামাল
আহমেদ মজুমদার।

এসময় মুসল্লিদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে আশা জানান ছোট ছেলে শাহেদ আহমেদ মজুমদার ভবিষ্যতে মসজিদ-মাদ্রাসাসহ অসহায়দের পাশে দাঁড়াবে। বায়তুল হারাম কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্স ও কবরস্থান মসজিদের উন্নয়নে জন্য নিজসব তহবিল থেকে আরো ৪ লাখ অনুদান দেন শিল্প প্রতিমন্ত্রী।

নামাজ শেষে মুসলিম উম্মার শান্তি কামনা ও করোনা মুক্তির জন্য দোয়া করা হয়। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহতদের জন্য দোয়া করা হয়। এছাড়া শিল্প প্রতিমন্ত্রীর পিতা আলহাজ্ব মাওলানা নুর মোস্তফা মজুমদার, মাতা আলহাজ্ব দেলবাহার বেগম ও বড় ছেলে মোহনা টেলিভিশনের প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author