স্প্যানিশ লা লিগায় বড় ব্যবধানে জয় পেয়ে  অ্যাথলেটিকো মাদ্রিদ

স্প্যানিশ লা লিগায় বড় ব্যবধানে জয় পেয়ে তালিকার শীর্ষে উঠলো অ্যাথলেটিকো মাদ্রিদ। আর রিয়াল মাদ্রিদের জয়রথ থামালো গেতাফে। ইপিএলে জয় পেয়েছে ম্যান ইউ। ড্র করেছে আর্সেনাল। এদিকে, সেরিআতে এসি মিলানের জয়ের দিনে হেরেছে য়্যূভেন্তুস। এছাড়া, বুন্দেসলিগায় বরুশিয়া ডর্টমুন্ড ও ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির জয় হয়েছে। অন্যদিকে, এফএ কাপের ফাইনালে উঠেছে লেস্টার সিটি।

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ফুলহামের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আর্সেনাল। আর আলাদা ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে বার্নলির বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে করিয়া ও লরেন্তের জোড়া গোলে এইবারকে ৫-০ গোলে হারিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ৩১ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে সুয়ারেজরা। অন্যম্যাচে প্রতিপক্ষের মাঠে গেতাফের কাছে গোলশূণ্য ড্র করে ৬৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

ইতালিয়ান লিগ সেরি আতে ঘরের মাঠে জেনোয়ার বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছে এসি মিলান। আর প্রতিপক্ষের মাঠে আটালান্টার কাছে ১-০ গোলে হোঁচট খেয়েছে য়্যূভেন্তুস। এছাড়া, নাপোলির সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছে শীর্ষে থাকা ইন্টার মিলান।

বুন্দেস লিগায় হল্যান্ডের জোড়া গোলে ব্রিমেনকে ৪-১ গোলে হারিয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। আর ফ্রেঞ্চ লিগ ওয়ানে ঘরের মাঠে পিএসজি ৩-২ গোলে হারায় সেইন্ট এতিয়েঁনকে।

এছাড়া, ওয়েম্বলি স্টেডিয়ামে এফএ কাপের সেমিফাইনালে সাউদাম্পটনকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে লেস্টার সিটি। আগামী ১৫ মে শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে চেলসি ও লেস্টার সিটি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author