শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি খাত এগিয়ে যাচ্ছে

শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি খাত এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন, শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। মিরপুরের টোলারবাগে তৌহিদ ফাউন্ডেশন উদ্যোগে ১২০ প্রশিক্ষণার্থীর মধ্যে সেলাই মেশিন এবং অসহায়দের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বক্তব্যে শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি খাত এগিয়ে যাচ্ছে। বিশ্বে অনেক দেশ যেখানে করোনার টিকা পাচ্ছে না, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের মানুষ অল্প সময়ের মধ্যে ভ্যাকসিন পেয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সকালে রাজধানীর মিরপুরে এক অনুষ্ঠানে তিনি বলেন, সরকারের চেষ্টায় প্রথম ধাপের করোনা প্রতিরোধ করা সম্ভব হলেও, মানুষ স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় আবারও সংক্রমণ বাড়ছে। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। প্রাণঘাতি এই ভাইরাস থেকে বাচতে সবাইকে বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান তিনি। এসময় ফাউন্ডেশনের পক্ষ থেকে শিল্পপ্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি তৌহিদুল ইসলাম ফাউন্ডেশনের কর্মকাণ্ড তুলে ধরেন।

এ সময় খাদ্যে ভেজাল বন্ধ এবং দ্রব্যমূল্য ঠিক রাখতে বিএসটিআইকে অভিযান পরিচালনার নির্দেশ দেন কামাল আহমেদ মজমুদার। কোন কিছুর ঘাটতি নেই তারপরও কিছু অসাধু ব্যক্তি করোনাকে পুজি করে বাজারে খাদ্যপণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করছে, এমন অভিযোগ করেন পণ্যমূল্য নিয়ন্ত্রণ ও ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করতে বিএসটিআইকে নির্দেশ দেন তিনি। করোনা প্রতিরোধে সবাইকে ভ্যাকসিন নেয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author