শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করবে বিসিবি

শ্রীলঙ্কা সফরের জন্য আজ দল ঘোষণা করবে বিসিবি। টেস্ট স্কোয়াডে ফেরার সম্ভাবনা রয়েছে মাহমুদুল্লাহর। দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ১২ এপ্রিল শ্রীলঙ্কা যাবে টাইগাররা। থাকতে হবে তিনদিনের কোয়ারেন্টিনে। দীর্ঘদিন পর জাতীয় দলের টিম লিডার হিসেবে যোগ দিচ্ছেন খালেদ মাহমুদ। সিনিয়র-জুনিয়রের পার্থক্য ভুলে দলের জন্য সবাইকে সমান দায়িত্ব নেবার আহবান জানান বোর্ড পরিচালক।

আগামী দু-একদিনের মধ্যেই হয়তো শ্রীলংকার
বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে
বিসিবি। যতটুকু জানা গেছে স্কোয়াড হতে পারে ১৭-১৮ জনের।

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দলে ছিলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। শুধুমাত্র পারফরম্যান্সের কারনে যে এই অলরাউন্ডার বাদ পড়েননি সেটা ছিল স্পষ্ট। ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট স্কোয়াডে রিয়াদকে না রাখা নিয়ে ক্রিকেট পাড়ায় সমালোচনাও হয়েছিল বেশ। খোদ বিসিবি প্রেসিডেন্টই জানিয়েছিলেন সাকিব ইনজুরিতে পড়ার পর বিকল্প হিসেবে নাকি মাহমুদউল্লাহকে দলে চেয়েছিলেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না সাকিব। আইপিএলের ছুটিতে থাকা কারনে সাকিবের অভাব হয়তো খানিকটা পূরন করতে পারেন মাহমুদউল্লাহ এমন ধারনা করা হলেও শেষ পর্যন্ত তিনিও যাচ্ছেন না দলের সাথে।

জানা যায়, মাহমুদউল্লাহ রিয়াদ ইনজুরিতে ভুগছেন। স্ট্রেইনের ইনজুরিতে পড়ে নিউজিল্যন্ডের বিপক্ষে শেষ টি-২০ ম্যাচে খেলতে পারেননি তিনি। সেই ইনজুরি থেকে সেরে উঠতে তার সময় লাগবে আরও অন্তৎ ১০ দিন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author