শেখ হাসিনার নেতৃত্বে দেশ সব সূচকে এগিয়ে যাচ্ছে

শেখ হাসিনার নেতৃত্বে দেশ সব সূচকে এগিয়ে যাচ্ছে বলে জানালেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। বলেন, দেশের অগ্রযাত্রায় এক শ্রেণীর মুনাফাখোর পণ্যের কৃত্রিম সংকট তৈরি করে বাজারে মূল্যবৃদ্ধির চেষ্টা করছে। তিনি বলেন সময় এসেছে এদের বিরুদ্ধে রুখে দাড়াবার।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময়, সবাইকে মাস্ক ব্যবহারের পাশাপশি স্বাস্থ্যবিধিগুলো মেনে চলার আহবান জানান কামাল আহমেদ মজুমদার।

২০২১ সালের প্রাথমিক শাখার বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে দেশসেরা শিক্ষাপ্রতিষ্ঠান মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ। তবে এবার করোনা মহামারীর কারণে শিক্ষার্থীদের পরিবর্তে নতুন বই নিতে উপস্থিত হন অভিভাবকেরা।

এ সময়, বিভিন্ন সময়ে পাবলিক পরীক্ষার ফলাফলের সাফল্য তুলে ধরেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ্ ফরহাদ হোসেন। মনিপুর স্কুলের বিভিন্ন সময়ে নানামুখী উন্নয়নে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের অবদানের কথাও তুলে ধরেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে, বিদ্যুৎ, শিক্ষা,স্বাস্থ্য এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিতে বর্তমান সরকারের সাফল্য তুলে ধরেন শিল্প প্রতিমন্ত্রী। বলেন, বাসায় যাতে সন্তানরা পড়াশোনা করে সে ব্যাপারে অভিভাবকদের খেয়াল রাখতে হবে। জানান, করোনার সময়ে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ শিক্ষার্থীদের ১০ কোটি টাকার বেতন মওকুফ করা হয়েছে। পরে, পর্যায়ক্রমে শিক্ষার্থীদের বাবা-মায়ের হাতে নতুন বই তুলে দেন শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার ও প্রতিষ্ঠানের প্রধান অধ্যক্ষ ফরহাদ হোসেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author