নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

নরসিংদীর বেলাবোতে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো এক জন।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দরিয়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, ভৈরব থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। 

এ সময় ঘটনাস্থলেই চারজন মারা যান। আহত হন আরো একজন। আহত ব্যক্তিকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, দুর্ঘটনা কবলিত ওই প্রাইভেটকারটিতে চালকসহ মোট ৪ জন অবস্থান করছিলেন।

বিকেল ৪টার দিকে মহাসড়কের জঙ্গুগুয়া এলাকা অতিক্রম করার সময় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আল মোবারক পরিবহন নামের ওই বাসটি সিলেটের দিকে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায় আল মোবারক পরিবহনে যাত্রীবাহী বাসটি বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের উপরে উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাইভেটকারটি বাড়ায় চালিত এটা নিশ্চিত করেছেন স্থানীয় পুলিশ প্রশাসন। বেলাব থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় ফায়ার সার্ভিসের সহায়তায় নিহতদের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় প্রেরণ করেছে।

নিহতদের লাশ প্রাইভেটকারের সাথে পিষে গিয়ে ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় তাদের পরিচয় সনাক্ত করা যায়নি। বেলাব থানার ওসি সাফায়েত হোসেন জানান নিহতদের পরিচয় জানার জন্য চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৪ জনের লাশ উদ্ধার করা হয়। পরে তাদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author