প্রতিটি মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেয়া হচ্ছে: শিল্প প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেয়া হচ্ছে বলে জানালেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

আজ শনিবার (৩১) রাজধানীর রূপনগরে একটি বেসরকারি হাসপাতালের শাখা উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রোগীর প্রতি মানবিক আচরণ ও স্বল্পমূল্যে আধুনিক চিকিৎসেবা নিশ্চিত করত হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি আহ্বানও জানান শিল্প প্রতিমন্ত্রী।

প্রধান অতিথির বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেন, প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসেবা সেবা পৌছে দেওয়াই সরকারের লক্ষ্য। রোগীদের প্রতি মানবিক আচরণ করতে ডাক্তার ও হাসপাতাল সংশ্লিষ্টদের তাগিদ দেন তিনি।

করোনাকালে স্বাস্থ্যখাতে নানান অনিয়মের প্রসঙ্গ টেনে হাসপাতালটির লাইসেন্স, প্রয়োজনীয় কাগজপত্র ও চিকিৎসা যন্ত্রপাতি পরীক্ষা করে দেখার জন্যে প্রশাসনকে নির্দেশ দেন প্রতিমন্ত্রী। চিকিৎসার আধুনিক যন্ত্রপাতি সমন্বয়ের পাশাপাশি ডাক্তার ও নার্সদের আরও যোগ্য করে গড়ে তোলার আহ্বান জানান কামাল আহমেদ মজুমদার।

রাজধানীর মিরপুর জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রূপনগর শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। এ উপলক্ষ্যে আলোচনা সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের চেয়ারম্যান আবু হানিফ, নির্বাহী পরিচালক মাহবুব আলম, পরিচালক শেখ নাসির উদ্দিন,মণিপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, ঢাকা উত্তর সিটির ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তোফাজ্জেল হোসেন টেনু, পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী ও রূপনগর থানার ওসি আবুল কালাম আজাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এ সময় সভায় কম খরচে উন্নত চিকিৎসাসেবার প্রত্যাশা জানান বক্তারা। আর সাশ্রয়ি খরচে মানসম্মত সেবার প্রতিশ্রুতি দেন হাসপাতাল কর্তৃপক্ষ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author