গৃহবধূ নির্যাতন: ৩ আসামি নিয়ে ঘটনাস্থলে পিবিআই

নোয়াখালীর বেগমগঞ্জে নারী নির্যাতন মামলার তিন আসামিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলার প্রধান আসামি বাদল,কালাম ও সাজুকে নিয়ে কৃষ্ণপুর এলাকায় যায় পিবিআই’র তদন্ত দল ঘটনাস্থল ঘুরে দেখেন। মামলার আরও দুই আসামি আসামি সোহাগ ও রাসেল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

আজ শনিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার একলাশপুর এলাকার ঘটনাস্থল পরিদর্শন করেন তারা।

আসামিরা হলেন, নুর হোসেন ওরফে বাদল, মাঈন উদ্দিন ওরফে সাজু ও আবুল কালাম। তারা তদন্তকারী দলকে ঘটনাস্থলে যাতায়াতের রাস্তা ও ঘটনাস্থল শনাক্ত করে দেখান।

ধর্ষণের চেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের মামলাটি তদন্ত করছেন পিবিআই পরিদর্শক মামুনুর রশীদ পাটোয়ারী এবং ভিডিওচিত্র ভাইরালের মামলাটি তদন্ত করছেন পিটিআইয়ের পরিদর্শক মোস্তাফিজুর রহমান।

পিবিআই সূত্র জানায়, শুক্রবার বেগমগঞ্জ থানা-পুলিশের কাছ থেকে নারীকে ধর্ষণের চেষ্টা ও নির্যাতন এবং ভিডিওচিত্র ভাইরালের মামলা দুটির কাগজপত্র বুঝে নেয় পিবিআই।

এদিকে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের শাস্তি দাবিতে নোয়াখালীর বেগমগঞ্জের চৌরাস্তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন সমাবেশ করেছে।

উল্লেখ্য, গত ২রা সেপ্টেম্বর ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে ওই নারীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকার দেলোয়ার বাহিনীর সদস্যরা। তারা ওই নারীকে নির্যাতনের ভিডিওচিত্র ধারণ করে রাখেন। পরে তারা তাকে কুপ্রস্তাব দেয়। তিনি তাতে রাজি না হওয়ায় তারা ধারণ করা ভিডিওচিত্র ৪ঠা অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author