টিকিটের দাবিতে প্রবাসীদের বিক্ষোভ

৩০ সেপ্টেম্বরের মধ্যে বেশির ভাগের ভিসার মেয়াদ শেষ হওয়া নিয়ে উদ্বিগ্ন প্রবাসীরা। এ কারণে রাজধানীর সোনারগাঁও হোটেলের সৌদি এয়ারলাইন্স অফিসের সামনে আজো বিক্ষোভ করছে সৌদি আরব থেকে ছুটিতে এসে আটকে পড়া প্রবাসীরা। এ অবস্থায় দ্রুত সৌদি আরবে ফিরে যেতে না পারলে চাকরি যাওয়ারও আশঙ্কা করছেন তারা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে অপেক্ষায় থেকেও টিকিট না পেয়ে বিক্ষোভ করছেন প্রবাসীরা। এ অবস্থায় সোনারগাঁও হোটেলের সামনে সড়কে দেখা দিয়েছে যানজট।

এর আগে সোমবার রাজধানীর কাওরান বাজারে হোটেল সোনারগাঁও এর পাশে বিক্ষোভ করেন প্রবাসীরা। এছাড়াও জাতীয় প্রেস ক্লাবের সামনে এসেও বিক্ষোভ করেন তারা। তাদের অভিযোগ, বিমানের কারণে সৌদি আরবের এয়ারলাইন্সগুলোর চলাচল বন্ধ হয়ে যাওয়ায় তারা আটকে পড়েছেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১ অক্টোবর থেকে সৌদি আরবে বাণিজ্যিক ফ্লাইট শুরুর অনুমতি পেলেও দরকার হচ্ছে ল্যান্ডিং পারমিশনের। সোমবার এসব জানান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন।

তিনি জানান, ল্যান্ডিং পারমিশন নিশ্চিত হলেই ফ্লাইট ঘোষণা করা হবে। সেইসঙ্গে ফ্লাইট ঘোষণার আগে টিকিট কাউন্টারে ভিড় না করতে যাত্রীদের প্রতি অনুরোধ জানিন মোকাব্বির হোসেন। তিনি আরো জানান, যাদের আগে টিকিট কাটা আছে তারাই প্রথমে আসন বরাদ্দের সুযোগ পাবেন। আপাতত মিলবে না নতুন টিকিট।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author