রূপগঞ্জে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর বিল থেকে ব্যবসায়ী রাজু মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে উপজেলার কোর্টপাড়া এলাকার একটি বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়। রাজু বিয়ের অনুষ্ঠানসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সাউন্ড সিস্টেম ভাড়া ও লাইটিংয়ের ব্যবসা করতেন। মঙ্গলবার সন্ধ্যায় নিখোঁজ হন তিনি। এ ঘটনায় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নিহতের এক বন্ধুকে আটক করা হয়েছে।

বুধবার (১ জুলাই) দুপুরে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কোর্টপাড়া এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী রাজু মিয়া উপজেলার ইছাখালী এলাকার রুস্তম আলীর ছেলে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, গত সোমবার সন্ধ্যায় উপজেলার ইছাখালী এলাকার বাসা থেকে দুই বন্ধুর সঙ্গে বের হয় রাজু। তারপর থেকে নিখোঁজ হয় রাজু মিয়া।

বুধবার দুপুরে কয়েকজন বিলে হঠাৎ তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের ধারণা শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক বন্ধুকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author