নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরার আহবান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। সকালে রাজধানী মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালিকা ক্যাম্পাসে মহান বিজয় দিবসের আলোচনায় তিনি এ আহবান জানান। এসময় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নির্বাচনের জন্য সবার কাছে দোয়া চান তিনি।

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

বৃহত্তর মিরপুরের উন্নয়নে কামাল মজুমদারের অবদান তুলে ধরেন প্রতিষ্ঠানের গভনিং বডির সদস্য একেএম দেলোয়ার হোসেন ও অধ্যক্ষ ফরহাদ হোসেনসহ বক্তারা।

মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেন, স্বাধীনতা বিরোধীরা এখনও যড়যন্ত্র করছে। আর একটি দল তাদের স্বাধীনতাবিরোধীদের ক্ষমতায় বসিয়েছিল।

নারীর ক্ষমতায়ন, বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য এবং খাদ্য নিরাপত্তাসহ বিভিন্নখাতে সরকারের সাফল্য তুলে ধরেন কামাল মজুমদার। বলেন, জীবনবাজি রেখে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে নির্বাচন নিয়ে সংগীত পরিবেশন করে শিক্ষার্থীরা। এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

এর আগে রূপনগর ক্যাম্পাস থেকে বিজয় শোভাযাত্রা বের করা হয়। বিভিন্ন সড়ক ঘুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালিকা ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

পরে জাতীয় নির্বাচন উপলক্ষে ১৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের অফিস উদ্বোধন করেন আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author