বর্ণিল আয়োজনে মোহনার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কেক কেটে পালন করা হলো মোহনা টিভির অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী।সন্ধ্যায় প্রতিষ্ঠানটির নিজ ভবনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে সঙ্গে নিয়ে চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার কেক কাটেন। এ সময় সঠিক তথ্য তুলে ধরার চ্যালেঞ্জ গ্রহণ করে, মোহনা টেলিভিশনকে  সামনের দিকে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

মোহনা টিভির অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকীতে দিনভর ছিলো বর্ণাঢ্য সব আয়োজন। প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারকে নিয়ে কেক কেটে মোহনা টেলিভিশনের জন্য শুভ কামনা জানান, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অন্যান্যের মধ্যে পরিচালক শাহেদ আহমেদ মজুমদার, প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিউল আলম সুজন এবং প্রধান বার্তা সম্পাদক রহমান মুস্তাফিজ উপস্থিত ছিলেন।

বক্তব্যে  মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে নিরপেক্ষ সংবাদ ও অনুষ্ঠান পরিবেশনের ধারবাহিকতা ধরে রাখার আহবান জানান তথ্যমন্ত্রী। দেশ ও জনগনের পক্ষে অবস্থান অব্যাহত রাখার প্রত্যয় জানান প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

এছাড়া মোহনা টেলিভিশনকে শুভেচ্ছা জানাতে আসেন বিভিন্ন প্রতিষ্ঠান ও শ্রেনী পেশার মানুষ। অনুষ্ঠান ও সংবাদ ভবিষ্যতেও দৃঢ় হবে বলে আশা করেন শুভাকাঙ্খিরা।

 

 

 

 

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author