সন্ত্রাস মাদক জঙ্গিমুক্ত দেশ গঠনে নৌকায় ভোট দেয়ার আহবান

বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহবান জানিয়েছেন, সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরতে আওামী লীগ নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তালতলা মোল্লাপাড়ায় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এসব কথা বলেন। স্বাধীনতাবিরোধী শক্তি নতুন প্রজন্মকে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত করে ধ্বংসের ষড়যন্ত্র করছে বলে অভিযোগও করেন তিনি।

রাজধানীর মিরপুরের তালতলায় ঢাকা মহানগর উত্তর ১৬ নম্বর ওয়ার্ড আয়োজিত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি ছিলেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। এসময়, অংশ নেন শেরে বাংলা নগরের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্যরাও।

বৃহত্তর মিরপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আলহাজ কামাল মজুমদারকে আবারো নৌকায় ভোট দেয়ার আহাবান জানান বক্তারা। এসময় বিদুৎ, শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য নিরাপত্তা ও অবকাঠামো উন্নয়নে শেখ হাসিনার সরকারের নানা কর্মকাণ্ড তুলে ধরেন কামাল আহমেদ মজুমদার। বলেন, বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করে সন্ত্রাস, মাদক ও  জঙ্গিমুক্ত দেশ গঠনে আবারও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও কামাল আহমেদ মজুমদারের পরিবারসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author