বিএনপি চেয়ারপারসনের ঘাড় ও কোমরের কিছু সমস্যা রয়েছে বলে জানিয়েছে মেডিকেল বোর্ড প্রধান ডাক্তার মোহাম্মদ শামসুজ্জামান। স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট পেয়ে দুপুরে এ তথ্য জানান তিনি। এদিকে, কুমিল্লায় বাসে পেট্রোল বোমা হামলায় ৮জন নিহতের মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট চিকিৎসকদের কাছে পৌছেছে।  মঙ্গলবার দুপুরে মেডিকেল বোর্ড প্রধান ডাক্তার মোহাম্মদ শামসুজ্জামান জানান, বেগম জিয়ার ঘাড় ও কোমরের কিছু সমস্যা রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসক এবং বেগম জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান আরও বলেন, বর্তমান শারীরিক অবস্থায় চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার প্রয়োজন নেই।

এদিকে, ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি ২০ দলীয় জোটের অবরোধের সময় কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে পেট্রোল বোমা হামলায় ৮জন নিহতের মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে। জেলার আমলি আদালতের বিচারক মুসতাইন বিল্লাহ জামিন নামঞ্জুর করেন।

এ ঘটনায় ৫৬ জনের নাম উল্লেখ ২০ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে মামলা দায়ের করা হয়। মামলায় বেগম খালেদা জিয়াসহ বিএনপির শীর্ষ ৬ নেতাকে হুকুমের আসামি করা হয়।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment