প্রধানমন্ত্রীর নেতৃত্ব গুণেই দেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব গুণেই উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়া গেছে বলে মন্তব্য করেছেন, সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। বিকেলে, রাজধানীর শেওড়াপাড়ায় হাজী আশরাফ আলী হাইস্কুলে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে অভিবাভকদের সচেতন থাকার আহবান জানান কামাল আহমেদ মজুমদার।

উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়া এবং মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে হাজী আশরাফ আলী হাইস্কুল। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার।

অনুষ্ঠানে বক্তরা শিক্ষার মান উন্নয়নে শিক্ষানুরাগী আলহাজ কামাল আহমেদ মজুমদারের অবদানের কথা উল্লেখ করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ কামাল আহমেদ মজুমদার বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এসময় তিনি ২০২৪ সালের মধ্যেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে উল্লেখ করে উন্নয়নের চিত্র তুলে ধরেন।

হাজী আশরাফ আলী হাইস্কুলে একটি বিজ্ঞানাগার নিজ খরচে নির্মাণ করে দেয়ার ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের মন দিয়ে পড়ালেখার আহবান জানান গণমানুষের এ নেতা।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে উপভোগ ও প্রায় ৪শ’ শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন আলহাজ কামাল আহমেদ মজুমদার।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment