বেগম খালেদা জিয়াকে নিয়েই নির্বাচনে যাবার ঘোষণা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে বলতে চাই আগামী জাতীয় নির্বাচন দেশনেত্রী খালেদা জিয়াকে নিয়েই হবে। তাঁকে ছাড়া এ দেশের কোনো নির্বাচন হবে না। আমরা চাই নিরপেক্ষ নির্বাচন কমিশন শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে। ‘আসুন শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারামুক্ত করি।’

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে ফখরুল এসব কথা বলেন। একই দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ সারা দেশে দলটি মানববন্ধন পালন করছে।

সকাল ১০টার পর থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির হাজারো নেতা কর্মীরা জড়ো হতে থাকেন। একপর্যায়ে সামনের রাস্তার একটি অংশ দিয়ে যান চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। বেলা সাড়ে ১১টার দিকে বক্তব্য দেন মির্জা ফখরুল। প্রচণ্ড ভিড়ের কারণে একপর্যায়ে মাইকের তার ছিঁড়ে যায়। এরপর নেতারা মাইক ছাড়াই বক্তব্য দেন।

আজকের মানববন্ধনে দেশের মানুষ দেশনেত্রী খালেদা জিয়ার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ দেখিয়েছেন উল্লেখ করে দলের মহাসচিব বলেন, আজ জনগণের উপস্থিতি প্রমাণ করে খালেদা জিয়া দেশে জনপ্রিয় নেত্রী। তাঁকে অন্যায়ভাবে হত্যা মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে। বাংলাদেশের মানুষের কাছে তিনি কোনো দিন কারাগারে থাকবেন না। তিনি অবশ্যই নিঃসন্দেহে অতি দ্রুত কারাগার থেকে বেরিয়ে আসবেন।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment