মোহনা সংবাদ

আওয়ামী লীগকে আবারো ভোট দেয়ার আহ্বান

By Mohona

January 28, 2018

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করার  আহবান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। আওয়ামী-লীগ ক্ষমতায় না এলে দেশে খাদ্যসঙ্কটের পাশাপাশি জঙ্গিবাদ মাথাচাড়া দেবে বলেও মন্তব্য করেন তিনি। সকালে রাজধানীর রূপনগরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের রূপনগর শাখায় বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

এবছরও এসএসসি পরীক্ষার ফলে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখার প্রত্যয় জানান শিক্ষক ও শিক্ষার্থীরা। দেশসেরা প্রতিষ্ঠান মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার মান নিয়ে কথা বলেন গর্ভনিং বডির সদস্যরা।

মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে কামাল আহমেদ মজুমদারের অবদানের কথা তুলে ধরেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে কামাল আহমেদ মজুমদার এসএসসি পরীক্ষায় ভাল ফল করতে পারবে এমন শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়ার ঘোষণা দেন।

শিক্ষা, স্বাস্থ্যসহ নানাখাতে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান কামাল আহমেদ মজুমদার।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এবং এসএসসি পরীক্ষার্থীদের ভাল ফলের জন্য দোয়া এবং মৃতদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।