বাংলাদেশ ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশন, কোয়াবের উদোগে কলকাতায় হয়ে গেলো ক্যাবল টিভি মেলা ও শো ২০১৮। এতে বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা ও ভারতের পশ্চিমবঙ্গের ক্যাবল অপারেটররা অংশ নেন। এ উপলক্ষে এক আলোচনায় সংগঠনের নেতারা জানান, আগামীতে কলকাতার পাশাপাশি ঢাকাতেও মেলা অনুষ্ঠিত হবে।

গেল কয়েক বছরের ধারাবাহিকতায় এবারো বাংলাদেশ ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশন, কোয়াবের উদোগে কলকাতায় অনুষ্ঠিত হলো ক্যাবল টিভি শো ২০১৮। স্থানীয় পার্ক হোটেলে শুক্রবার অনুষ্ঠিত শো উপভোগ করেন ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা এবং ভারতের পশ্চিমবঙ্গের ক্যাবল অপারেটরটররা।

এ উপলক্ষে এক আলোচনায় কোয়াব নেতারা জানান, কলকাতার পাশাপাশি আগামীতে ঢাকাতেও  ক্যাবল টিভি মেলা ও শো আয়োজন করা হবে। যাতে অংশ নেবে দুই বাংলার ক্যাবল অপারেটররা। নানা কারণে বাংলাদেশের ক্যাবল ব্যবসায় দুর্দিন যাচ্ছে উল্লেখ করে সংগঠনের কাজে গতি ফেরাতে দ্রুততম সময়ের মধ্যে কোয়াব নিবার্চনের তফসিল ঘোষণা করা হবে বলে জানান তারা।

অন্যান্যর মধ্যে কোয়াবের সাবেক মহাসচিব নিজাম উদ্দিন মাসুদ এতে বক্তব্য দেন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে দুই বাংলার শিল্পিরা সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠান শুরুতে ঢাকা উত্তর সিটির মেয়র আনিসুল হকসহ প্রয়াত ক্যাবল অপারেটরদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিররবতা পালন করা হয়। এর আগে সাইন্স পার্কে দুই বাংলার ক্যাবল অপারেটরদের অংশগ্রহনে দিনব্যাপী ক্যাবল অপারেটর মেলা অনুষ্ঠিত হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment