মোহনা সংবাদ

৮ম বর্ষে মোহনা টেলিভিশন

By Mohona

November 11, 2017

নাসির উদ্দিন: অর্জন আর সাফল্যের ভেলায় চড়ে সাত বছরের বৈতরণী পেরিয়ে আট বছরে মোহনা টেলিভিশন। রাত ১২টা ১ মিনিটে কেক কাটার মধ্য দিয়ে নতুন বছরের পথচলার সূচনা ঘটে তৃতীয় প্রজন্মের এই টেলিভিশন চ্যানেলটির। অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসনুল হক ইনু বলেন, জঙ্গীমুক্ত বাংলাদেশ গড়ায় ভূমিকা অব্যাহত রাখতে হবে প্রতিষ্ঠানটিকে। এসময় অসহায় ও নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় জানান মোহনা টেলিভিশন চেয়ারম্যান আলহাজ কামাল আহমেদ মজুমদার।

বছর ঘুরে আবারো এলো সেই মাহেন্দ্রক্ষণ। আনন্দের সাত রং যেন খেলা করছিলো সবার চোখেমুখে। উর্ধ্বতণ কর্মকর্তা ও কলাকুশলীদের উপস্থিতিতে সরগরম মোহনা টেলিভিশন ভবন। কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি পা রাখলো নতুন বছরে, এক নতুন আগামীর প্রত্যাশায়………..

বস্তুনিষ্ঠ সংবাদ সঙ্গে সময়োপযোগী অনুষ্ঠানমালা, মোহনার পথচলায় এনেছে ভিন্নমাত্রা। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর প্রত্যাশা, জঙ্গীবাদের বিরুদ্ধে সবসময়ই শক্ত অবস্থান থাকবে মোহনার।

উদ্যমী একঝাক তরুণ ও মেধাবী কলাকুশলী। সঙ্গে কর্তৃপক্ষের সময়োপযোগী পদক্ষেপ, যা সাফল্যের মূলমন্ত্র। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বললেন, সকল অপশক্তি রুখে দিয়ে স্বাধীনতার চেতনাকে প্রতিষ্ঠিত করতে হবে।

বাংলার প্রতিচ্ছবি শ্লোগান আর মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করেই প্রচারিত হয় টক শোসহ মোহনা টেলিভিশনের সব অনুষ্ঠানমালা। আমন্ত্রিত অতিথিরা বলেন, এই ধারা অব্যাহত থাকলে মোহনা পৌছে যাবে তার কাঙ্খিত লক্ষ্যমাত্রায়।