জিয়া উদ্দিন আহমেদ মজুমদারের জন্মবার্ষিকী আজ

মোহনা টেলিভিশনের প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক আলহাজ জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের ৩৮তম জন্মবার্ষিকী আজ। ১৯৭৮ সালের ৭ নভেম্বর জন্ম তাঁর। যিনি ছিলেন অত্যন্ত মিতভাষী, নিরহংকারী, মানবিক আর বন্ধুবৎসল। সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে জীবনটা ছোট হলেও জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের জীবন ছিল অত্যন্ত কর্মময়।

বাবা বরেণ্য রাজনীতিক, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী, সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। বাবার আদরের বড়ো ছেলে জিয়াইদ্দিন আহমেদ মজুমদার হাল ধরেছিলেন মোহনা টেলিভিশনের।

স্বপ্নচারী মানুষটির ছোঁয়ায় মোহনা পরিবার আরও উদ্যমী হয়েছিল। পরিশ্রমী, সৎ আর দক্ষ কর্মীদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভাব গড়তে চালু করেছিলেন পুরস্কার প্রথা। সংবাদ কিংবা অনুষ্ঠান… সব বিষয়েই তার ছিল স্পষ্ট যুগোপযোগী মতামত।

ভালবাসতেন বাবা আলহাজ কামাল আহমেদ মজুমদার, মা সাহেদা আক্তার মজুমদার, ছোট ভাই শাহেদ আহমেদ মজুমদার, দুই বোন রাশেদা আক্তার ও সায়রা আক্তার মজুমদারকে। একমাত্র মেয়ে ছোট্ট মালিহাকে ডাকতেন প্রিন্সেস বলে।

আপনজনের কেউ কি ভেবেছিলেন, মিষ্ট ও স্বল্পভাষী মানুষটির জীবন এত ছোট হবে? গেল ২৮ মে তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

তাঁর দেখা প্রতিটি স্বপ্নই আলোর মুখ দেখুক এমন প্রত্যাশা মোহনা পরিবারের। তাঁর ৩৮তম জন্মবার্ষিকীতে মোহনা টেলিভিশনের পক্ষ থেকে অকৃত্রিম শ্রদ্ধাঞ্জলি।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment