বঙ্গবন্ধুর ইতিহাস তুলে ধরার আহ্বান কামাল আহমেদ মজুমদারের

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ব দরবারে বাংলাদেশকে চিনিয়েছেন। আর তাই বঙ্গবন্ধুর কর্মের ইতিহাস সঠিক ভাবে সবার কাছে তুলে ধরার আহবান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। রবিবার রাতে কাফরুল থানাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৯৪ নম্বর ওয়ার্ডে বসবাসকারী মুসল্লীদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় তিনি জুয়া ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানও জানান।

রাজধানীর সেনপাড়ায় উত্তর সিটি কর্পোরেশনের ৯৪ নম্বর ওয়ার্ডের মুসল্লীদের সঙ্গে মতবিনিময় করেন সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। এসময় আওয়ামী লীগের স্থানীয় নেতারা আলহাজ কামাল আহমেদ মজুমদারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে কামাল মজুমদার নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জনগণের কাছে বঙ্গবন্ধুর কর্মের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে।

এলাকায় মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মোহনা টেলিভিশনের অকাল প্রয়াত ব্যবস্থাপণা পরিচাল আলহাজ জিয়াউদ্দিন আহমেদ মজুমদারসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়। অনুষ্ঠানে মুসল্লিদের মাঝে তসবিহ, জায়নামাজ ও আতর বিতরণ করেন গণমানুষের নেতা আলহাজ কামাল আহমেদ মজুমদার।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment