শেখ হাসিনা দেশকে মর্যাদাশীল করছেন: কামাল আহমেদ মজুমদার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মর্যাদাশীল দেশ হিসেবে পরিণত করেছেন… এমন মন্তব্য করে সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেছেন, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে নির্মিত হচ্ছে পদ্মাসেতু। শনিবার রাতে মোহনা ভবনে মিরপুর উত্তর ইব্রাহীমপুরের ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এসময়, আলহাজ কামাল আহমেদ মজুমদারের কাছে নিজেদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন তারা।

রাজধানীর উত্তর সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের পানি ছাড়াও বিভিন্ন সমস্যার কথা জানাতে সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের সঙ্গে দেখা করেন এলাকাবাসীরা।

বৃহত্তর মিরপুরের আধুনিকায়নের রূপকার আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন আওয়ামী লীগের স্থানীয় নেতারা। বলেন, আগামীতেও তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। এসময় কামাল আহমেদ মজুমদারকে আগামীতে মন্ত্রী হিসেবে দেখতে চান বলে তারা মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিয়েছেন বলেই পদ্মাসেতু আজ দৃশ্যমান বলে মন্তব্য করেন আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। এসময় রোহিঙ্গা ইস্যু নিয়ে প্রধানমন্ত্রীর ভূমিকার কথাও বলেন তিনি।

দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট চাইলেন আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। এসময়, শেখ হাসিনা ও নিজ পরিবারের জন্য দোয়া চান গণমানুষের এ নেতা। পরে,এলাকাবাসীদের জায়নামাজ ও তসবী উপহার দেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment