চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী খুন

চট্টগ্রামের আনোয়ারায় আশরাফ উদ্দীন নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আশরাফ দক্ষিণ জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী হিসেবে পরিচিত।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জয়কালী বাজারে দিলোয়ারা জাহান কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আশরাফকে কুপিয়ে ফেলে যায় প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।

নিহত ২১ বছর বয়সী আশরাফ নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। তিনি পরিবারের সঙ্গে আনোয়ারায় বসবাস করতেন। আশরাফ আনোয়ারা দিলোয়ারা জাহান কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলাব্রত বড়ুয়া বলেন, ‘আনোয়ারা এলাকা থেকে ছুরিকাঘাতে আহত আশরাফকে রাত ১০টার দিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম সিকদার বলেন, ‘নয়ন ও আসিফ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। একে কেন্দ্র করে রাতে আসিফ গ্রুপের নয়স আশরাফকে ছুরিকাঘাত করে। পরে আশরাফ হাসপাতালে মারা যান। নয়ন ও আসিফ দুজনই দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী। ঘটনার পর নয়ন পালিয়েছেন। আমরা তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।’

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author