বিএনপি ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে

পৃথিবীর সবার করোনা ভ্যাকসিনের উপর আস্থা থাকলেও বিএনপি এ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এ সময় উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, ‘‘মির্জা ফখরুল সাহেব জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশ্যে বলেছেন, ‘এই টিকার ওপর নাকি তাদের আস্থা নাই।’ অথচ এই টিকার ওপর বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ পুরো পৃথিবীর আস্থা রয়েছে। ভারতের কোটি কোটি মানুষকে এবং পৃথিবীর অন্যান্য দেশও এই টিকা কিনে তাদের জনগণকে দেওয়ার প্রক্রিয়া শুরু করেছে। তিনি (মির্জা ফখরুল) প্রলাপের মতো বলেছেন যে, এই টিকা প্রথমে প্রধানমন্ত্রীকে দেওয়া হোক। মানুষ বুড়ো হলে অনেক সময় ‘ডিমেনসিয়া’ হয় তখন তারা আবোল তাবোল বলেন। আমার সন্দেহ হচ্ছে, তার এ রোগ হলো কি না।’’

‘আমি মির্জা ফখরুল সাহেবসহ বিএনপি নেতৃবৃন্দকে অনুরোধ জানাবো সরকারের সাফল্যে আপনাদের মুখ ম্লান হয়েছে বলে জনগণকে বিভ্রান্ত করার যে নোংরা খেলায় নেমেছেন, এটি দেশ জাতি জনগণের সঙ্গে প্রতারণা ; আপনারা দয়া করে সেই প্রতারণাটা করবেন না’।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author