প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে করোনার সংক্রমণ ও মৃত্যুহার নিয়ন্ত্রণে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে দেশে করোনার সংক্রমণ ও মৃত্যুহার নিয়ন্ত্রণে আছে জানিয়ে, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে রাজধানীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ আহ্বান জানান। নিজ নির্বাচনী এলাকার দরিদ্রের মধ্যে বিনামূল্যে করোনা ভ্যাকসিন সরবরাহ করার ঘোষণাও দেন শিল্পপ্রতিমন্ত্রী।

এ সময় শিল্পপ্রতিমন্ত্রী বলেন, অতীতের মত আগামীতেও দুঃস্থ মানুষের পাশে থাকার আশ্বাস দেন। এ সময় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় মানুষদের জন্য তার এ শীত বস্ত্র উপহার বলেও জানান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার

অসহায় ও দুস্থদের জন্য বরাবরই উদারহস্ত ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। প্রতিবারের ধারাবাহিকতায় এবারও নিজ নির্বাচনি এলাকার দরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানে অসহায় মানুষের জন্য কামাল আহমেদ মজুমদারের অবদান তুলে ধরেন ঢাকা উত্তর সিটির ৯৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। আর শীত থেকে বাঁচার অন্যতম উপকরণ কম্বল হাতে পেয়ে শিল্প প্রতিমন্ত্রীকে অশেষ কৃতজ্ঞতা জানান অসহায় মানুষেরা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author