বরগুনায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

বরগুনায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে বেতাগী উপজেলার কালিকাবাড়ি বাজারে হামলার শিকার হন সরিষামুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জমাদ্দার। জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকও তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজার সংলগ্ন একটি বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে যোগদান করতে যাচ্ছিলেন ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা ইমাম হাসান শিপন জমাদ্দার। এ সময় কালিকাবাড়ি বাজারে পৌঁছালে ধারালো অ’স্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে তিনি গুরুতর যখম হন।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন বলেন, ইউপি চেয়ারম্যানের উপর হামলা খবর শুনেই আমারা ঘটনাস্থলে ছুটে এসেছি। কারা তার উপর হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত নিশ্চত হওয়া না গেলেও নির্বাচন কেন্দ্রিক প্রতিপক্ষরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে আমাদের ধারনা। তাই সন্দেহভাজন আসামিদের গ্রে’ফতারের জন্য আমরা অভিযান শুরু করেছি।

প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ বিষয়ে বরগুনা জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ তারেক হাসান বলেন, হামলায় এই ইউপি চেয়ারম্যানের অবস্থা গুরুতর। ধারালো অস্ত্রের আঘাতে তার বাম পায়ের হাড় বিচ্ছিন্ন হয়ে গেছে। কেটেগেছে ডান পায়ের রগ। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author