আজ ময়মনসিংহ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

তিন দফা স্থগিতের পর আজ ময়মনসিংহ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে নতুন আধুনিক বিভাগীয় শহরের বিভিন্ন স্থাপনা ও দফতরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়া বিভাগের চারটি জেলার ৬৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৮২টির ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগ আয়োডিজত জনসভায়ও ভাষণ দেবেন দলীয় প্রধান শেখ হাসিনা।

চলতি বছরের ৫ এপ্রিল, ১২ এপ্রিল ও ১১ অক্টোবর তিন দফা প্রধানমন্ত্রীর সফর সূচির কথা থাকলেও পরবর্তীতে তা স্থগিত করা হয়। তিন দফা স্থগিতের পর শুক্রবার ময়মনসিংহ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার প্রধানের সফরকে ঘিরে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন।

সফরকালে সার্কিট হাউজ মাঠ থেকে ব্রহ্মপুত্র নদের ওপারে নতুন আধুনিক বিভাগীয় শহরের বিভিন্ন স্থাপনা ও দফতরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়া তিনি বিভাগের চারটি জেলার ৬৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৮২টির ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

ওইদিন বিকেল ৩টায় নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন দলীয় সভাপতি শেখ হাসিনা। এদিকে, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment