CM 2

ডিম দুধ ও মাংস উৎপাদন এবং এর চাহিদা পুরণে কাজ করে যাচ্ছে সরকার। শেখ হাসিনা সরকার কৃষিতে স্বয়ংসর্ম্পণতা অর্জন করেছে উল্লেখ করে. ঠিক সে ভাবেই ডিম,দুধ ও মাংসে দেশের চাহিদা পুরণ করে বিদেশে রপ্তানি করা যাবে। এসব কথা বলেছেন জাতীয় সংসদের মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির এক নম্বর সাব কমিটির আহবায়ক ও ঢাকা পনের আসনের সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ সরকারি মোরগ-মুরগী পালন কেন্দ্র পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

দেশের সরকারি মোরগ-মুরগী পালন কেন্দ্র পরিদর্শন শুরু করেছে জাতীয় সংসদের মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির এক নম্বর সাব কমিটি। পরিদর্শন শেষে এসব কেন্দ্রের সমস্যা চিহিৃত করে এর সমাধানে সুপারিশ তুলে ধরবে কমিটির পক্ষ থেকে।

সাব কমিটির আহবায়ক ঢাকা পনের আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের নেতৃত্বে কমিটির সদস্যরা মানিকগঞ্জ মোরগ-মুরগী পালন কেন্দ্র পরিদর্শন করেন। এসময় কেন্দ্রের সমস্যা তুলে ধরেণ এর কর্মকর্তা কর্মচারিরা।

কৃষিতে সরকার স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে উল্লেখ করেন জাতীয় সংসদের মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির এক নম্বর সাব কমিটির আহবায়ক আলহাজ কামাল আহমেদ মজুমদার। ডিম,দুধ ও মাংসে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে সরকারের নানা পদক্ষেপও তুলে ধরেন তিনি।

এসময় সাব কমিটির সদস্য ইফতিখার উদ্দিন তালুকদার,প্রশাসনিক কর্মকর্তা শহিদুরসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment