মোহনা অনলাইনের শুভ উদ্বোধন

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আজ (রোববার) ২৪ সেপ্টেম্বর ২০১৭ চালু হলো মোহনা অনলাইন। দেশ-বিদেশের অগণিত পাঠক-দর্শকের চাহিদা পূরণে বাংলা ও ইংরেজি ভাষার সংস্করণ মোহনা অনলাইন পাওয়া যাবে www.mohona.tv এই ঠিকানায়।

মোহনা অনলাইনের যাত্রা শুরু উপলক্ষে সকালে রাজধানীর একটি হোটেলে   এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সকাল ১০টায়  মোহনা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ কামাল আহমেদ মজুমদার এমপি  অনলাইনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে কামাল আহমেদ মজুমদার বলেন, মোহনা টিভি উদ্বোধনের পর  থেকেই সবার ভালোবাসা পেয়েছে। এ কারণেই কৃতিত্ব অর্জন করেছে এই টেলিভিশন চ্যানেল। মোহনা টেলিভিশন যেভাবে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে, একইভাবে মোহনা অনলাইনও দেশের মানুষের ভালোবাসা ও সহযোগিতায় সবার হৃদয়ে স্থান করে নেবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহনা টেলিভিশনের পরিচালক শাহেদ আহমেদ মজুমদার, প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিউল আলম সুজন, প্রধান বার্তা সম্পাদক রহমান মুস্তাফিজ, মোহনা টেলিভিশনের সাংবাদিকবৃন্দরা ছাড়াও মোহনা টেলিভিশনের জেলা-উপজেলা প্রতিনিধিরা।

অনলাইনটিতে পাওয়া যাবে, বাংলাদেশ,বিশ্ব,অর্থনীতি,খেলাধুলা,বিনোদন,বিজ্ঞান ও প্রযুক্তি, শিল্প-সাহিত্য,শিক্ষা ও স্বাস্থ্যবিষয়ক বিস্তারিত তথ্য। প্রবাসী বাংলাদেশিদের খবরাখবরও থাকছে মোহনা অনলাইনে।

মোহনা অনলাইনে আরো থাকছে আন্তর্জাতিক সব ক্রিকেট ম্যাচের ‘বল বাই বল’ আপডেট।

মোহনা অনলাইনে আছে ফেসবুক,টুইটারসহ সব জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমের লিংক। কম্পিউটার,ল্যাপটপ,ট্যাব কিংবা স্মার্টফোন থেকে মোহনা অনলাইন দেখা যাবে। পাওয়া যাবে ২৪ ঘণ্টার আপডেট খবর।

দেশি-বিদেশি বিজ্ঞাপনদাতাদের জন্য মোহনা অনলাইনে বিজ্ঞাপন দেওয়া যাবে।

পাঠক ও দর্শকই মোহনা অনলাইনের প্রাণ। তাঁদের চাহিদা পূরণে সব সময় সচেষ্ট থাকবে মোহনা অনলাইন।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment