বাড়ছে হোমকোয়ারেন্টিনে লোকের সংখ্যা

দেশের বিভিন্ন স্থানে অনেক প্রবাসী ও তাদের সংস্পর্শে আসা মানুষদের হোম কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। করোনার সংক্রমন ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিয়ে যাচ্ছে সেনাবাহিনী। করেনা ভাইরাস এর বিস্তার রোধে ফেনীতে গত ২৪ ঘন্টায় নতুন করে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ২১ জনকে এবং হোম কোয়ারেন্টিন শেষ হয়েছে ৩২ জনের। এখন পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেন্টিনে রয়েছ ১১১১ জন এবং হোম কোয়ারেন্টিন শেষ হয়েছে ৯৪৪ জনের।

লক্ষ্মীপুরে করোনা পরিস্থিতিতে ঘর থেকে বের না হওয়া রোগীদের জন্য ভ্রাম্যমান মেডিকেল টিম গঠন করা হয়েছে। কার্যক্রমের উদ্বোধন করেন সিভিল সার্জন আব্দুল গাফফার। রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায়  জনগনকে সচেতন করতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। বিভিন্ন এলাকায় মোটর সাইকেল ও অটোরিক্সা থামিয়ে যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায়  জনগনকে সচেতন করতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। বিভিন্ন এলাকায় মোটর সাইকেল ও অটোরিক্সা থামিয়ে যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পঞ্চগড়ে বিভিন্ন এলাকায় গিয়ে মাইকিং করে জনসাধারণকে সচেতন করছে সেনা সদস্যরা। যশোররে বেনাপোলে ভারত ফেরত ৫ বাংলাদশী পাসর্পোটধারী যাত্রীকে আইসোলশেন রাখা হয়ছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author