প্রচারণায় প্রার্থীরা দিচ্ছেন নানান প্রতিশ্রুতি

নির্বাচিত হলে নগরীর উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতিতে চলছে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। কমী-সমর্থক আর দলীয় নেতাকর্মীদের নিয়ে ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন মেয়র প্রার্থীরা। বিএনপির পক্ষ থেকে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করা হলেও তা অস্বীকার করেছে আওয়ামী লীগ। ঢাকা উত্তরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম নির্বাচনী প্রচারণা শুরু করেন খিলক্ষেত কাচাবাজার থেকে। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরাও মিছিল নিয়ে যুক্ত হোন প্রচারণায়। বিজয়ী হলে ঢাকা সিটিকে সবার জন্য বাসযোগ্য হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন আতিকুল ইসলাম।

মিরপুর ৬ নম্বরে বাইতুল মোশাররফ জামে মসজিদ থেকে প্রচার শুরু করেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষ মার্কায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি। দক্ষিণ সিটিতেও চলছে জোর প্রচারণা। খিলগাঁও ১ নম্বর ওয়ার্ড থেকে গণসংযোগ শুরু করে ঢাকাবাসীর সেবক হওয়ার সুযোগ দিতে সবার প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন গণসংযোগ শুরু করেন সেগুনবাগিচা থেকে। প্রতিপক্ষের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন তিনি। পরে বেইলি রোড, সিদ্বেশ্বরী, মৌচাক, পশ্চিম লালবাগে প্রচারণা চালান তিনি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author