বিএনপিকে প্রতিশ্রুতি দিতে হবে তারা ক্ষমতায় যাবে, তা না হলে তারা সমালোচনা করবেই: কাদের

বিএনপিকে নির্বাচন কমিশনের আশ্বাস দিতে হবে তারা ক্ষমতায় যাবে, তা না হলে তারা এটা-ওটা নানা অভিযোগ করবেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি  এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন কমিশন যদি সংবিধানের বাইরে যায়, তার সমালোচনা আমরা করব, সে ব্যাপারে আমাদের প্রতিক্রিয়া দেব। আওয়ামী লীগ দেশের জনগণের সমর্থন নিয়ে আবার ক্ষমতায় যেতে চায়। নির্বাচন কমিশন কখনও আওয়ামী লীগকে ক্ষমতায় নিতে পারবে না। নির্বাচন কমিশন কোনো দলকে ক্ষমতায় নেওয়ার ক্ষমতা রাখে না।  বিএনপি  সব সময় সবার সমালোচনা করে আসছে। আসলে তাদের কাজই ভাল কাজের বিরোধীতা করা।
ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি নানা ধরনের কথাবার্তা বলে নির্বাচনী প্রক্রিয়াকে বিঘ্নিত ও নির্বাচন কমিশনকে বিতর্কিত করছে। নির্বাচন কমিশন ও বিদেশি শক্তি আমাদের ক্ষমতায় বসাতে পারবে না, কোন সরকারকে ক্ষমতায় বসাতে পারে একমাত্র এ দেশের জনগণ। জনগণের ওপর আমাদের ভরসা আছে।’
এ সময় মন্ত্রী বলেন, রাস্তায় ফিটনেস বিহীন গাড়ী চালক ও মালিকদের সমালোচনা করেন। ফিটনেসবিহীন গাড়ীর বিরুদ্ধে সাড়াশি অভিযান চালানো ঘোষণা দেন মন্ত্রী।
এ সময় তাঁর সঙ্গে বিআরটিএর চেয়ারম্যান মশিউর রহমান, সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসেরসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment