দেশে উৎপাদিত পণ্য আন্তর্জাতিক মানসম্পন্ন করতে আহ্বান

দেশের উৎপাদিত পণ্যে আন্তর্জাতিক মানের করতে বিএসটিআই বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে বলে জানিয়েছেন, শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। বিকেলে রাজধানীর তেজগাঁও শিল্পনগরীর বিএসটিআই ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। এসময়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।
তেজগাঁওয়ে বিএসটিআই কার্যালযে পৌছালে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারকে ফুলেল শুভেচ্ছা জানান কর্মকর্তা কর্মচারীরা।

পরে বিএসটিআই ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন শিল্পমন্ত্রী ও প্রতিমন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন, মন্ত্রণালয়ের সচিব আবদুল হালিম ও বিএসটিআইয়ের মহাপরিচালক মুয়াজ্জেম হোসাইনসহ অন্যান্য কর্মকর্তা।

সাংবাদিকদের সঙ্গে আলাপে বিএসটিআইয়ের মহাপরিচালক মুয়াজ্জেম হোসাইন, মানসম্মত পণ্য নিশ্চিতে ভেজালবিরোধী অভিযান জোরদার করা হবে বলে জানান।

বঙ্গবন্ধু কেবলমাত্র একজন ব্যক্তি নন, তিনি বাঙালির প্রতিটি ক্ষেত্রে একটি প্রেরণার নাম। তাই তার আদর্শ ধারণ করে কাজে মনোনিবেশ করতে কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

খাদ্যের গুণগত মান বজায় রাখতে বিএসটিআই আধুনিক যন্ত্রপাতি ব্যবহারের মাধ্যমে কাজ করছে বলেও জানান তিনি।পর্যায়ক্রমে সারাদেশে বিএসটিআইয়ের ভেজাল বিরোধী অভিযান চলবে বলে আশা প্রকাশ করেন শিল্প প্রতিমন্ত্রী।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author