বুলবুলের আঘাতে ৫ জনের মৃত্যু

ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে খুলনা, মাদারীপুর, বাগেরহাট ও পটুয়াখালীতে ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। কয়েকটি জেলায় বাড়িঘর, মাছের ঘের ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। ঘূর্ণিঝড়ের কারণে ১১ ও ১২ নভেম্বর উপকূলীয় ১৪ জেলায় সব শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর।

খুলনার দীঘলিয়া এবং দাকোপ উপজেলায় গাছ চাপা পড়ে দুইজন নিহত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। নিহতরা হলেন- দীঘলিয়া উপজেলায় সেনহাটির আলমগীর হোসেন এবং দাকোপের প্রমীলা মণ্ডল। রবিবার সকাল ১০ টার দিকে দুই উপজেলায় গাছ ভেঙে পড়ে এ মৃত্যুর ঘটনা ঘটে।  বরিশালে গাছের নিচে চাপা পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় প্রবল বাতাসে গাছ চাপা পড়ে ননী শিকারী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নাজিরপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ননী শিকারীর বাড়ি নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের লড়া গ্রামে। রবিবরা সকালে বুলবুলের তাণ্ডব শুরু হলে গাছ উপড়ে ননীর বাড়ির ওপর পড়ে। এ সময় গাছের নিচে চাপা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মাদারীপুর সদর উপজেলায় ঝড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে সালেহা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author