2ভোরে ওষুধ কিনতে বাসা থেকে বের হওয়ার পর অপহরণের শিকার হয়েছিলেন বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দাবি করেছেন কবি, প্রাবন্ধিক ও রাজনৈতিক ভাষ্যকার ফরহাদ মজহার। দুপুরে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে একথা জানান যুগ্ম কমিশনার আব্দুল বাতেন। তিনি জানান, সোমবার ভোরে নিজ বাড়ি থেকে ফরহাদ মজহার ওষুধ কিনতে বের হন। এরপর তাকে মাইক্রোবাসে চোখ বেঁধে তুলে নিয়ে যাওয়া হয়। আব্দুল বাতেন আরও জানান, তুলে নেয়ার পর ফরহাদ মজহারের ব্যবহৃত নম্বর থেকেই তার স্ত্রীকে ফোন করে ৩৫ লাখ টাকা মুক্তিপণের কথা জানানো হয়। সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোরের অভয়নগর এলাকা থেকে উদ্ধার করা হয় তাকে। 3এছাড়া ফরহাদ মজহারকে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করতে আদালতে পাঠানো হবে বলে জানান এ যুগ্ম কমিশনার।

এদিকে, কলামিস্ট ফরহাদ মজহারের নিখোঁজের রহস্য তদন্তের মাধ্যমে শিগগিরই বেরিয়ে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।

দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন। তিনি বলেন, বিএনপির রাজনীতির মূল প্রতিপাদ্যই মিথ্যাচার। বিএনপি চেয়ারপার্সনসহ দলের শীর্ষ নেতারা জরিমানা দিয়ে কালো টাকা সাদা করেছেন, তাই তাদের মুখে অন্যের দুর্নীতির কথা শোভা পায় না বলেও মন্তব্য করেন হাসান মাহমুদ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment