শেখ হাসিনার দূরদর্শীতায় আওয়ামী লীগের জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই নির্বাচনে আওয়ামী লীগ বিশাল জয় পেয়েছে বলে মন্তব্য করেছেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

বুধবার রাতে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় এ কথা বলেন তিনি। নিজ নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখার ঘোষণাও দেন প্রতিমন্ত্রী।

একাদশ সংসদের উদ্বোধনী অধিবেশনে দেয়া রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। নানা চড়াই-উৎরাই পেরিয়ে শক্ত হাতে বাংলাদেশের হাল ধরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।

বলেন, ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের সাফল্য পুরো বিশ্বকে তাক লাগিয়েছে। কৃষি, খাদ্য ও যোগাযোগ ব্যবস্থায় সরকারের সাফল্য এবং শিক্ষাখাত নিয়েও কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী।

নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও কথা বলেন, কামাল আহমেদ মজুমদার। খাদ্যে ভেজাল দেয়ায় মুনাফালোভী ব্যবসায়িদের প্রতি ক্ষোভ জানান শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author