আগামী ৫ জানুয়ারি মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট, বিপিএলের ষষ্ঠ আসর। বিপিএলকে সামনে রেখে বিসিবির একাডেমি মাঠে ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নেন বিভিন্নি দলের ক্রিকেটাররা। এদিকে, বিপিএলে ভালো পারফর্ম করে জাতীয় দলে ফেরার প্রত্যাশার কথা জানান নিষেধাজ্ঞা কাটিয়ে দীর্ঘ দিন পর ক্রিকেটে ফেরা মোহাম্মদ আশরাফুল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট বিপিএলের প্রস্তুতি হিসেবে অনুশীলন করেন ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রাজশাহী কিংস, চিটাগং ভাইকিংস ও সিলেট সিক্সার্সের খেলোয়াড়েরা। তবে, অনুশীলনে দেখা যায়নি বর্তমান চ্যাম্পিয়ন রংপুর  ও খুলনা টাইটান্সের কোন ক্রিকেটারকে।

কুমিল্লা ভিক্টোরিয়ার প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন জানান, স্টিভ স্মিথ ও তামিমদের সমন্বয়ে গড়া স্কোয়াড নিয়ে ভালো করতে প্রত্যয়ী তার দল। আর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোহাম্মদ আশরাফুল জানান, জাতীয় দলে ফিরতে বিপিএলে নিজের সেরাটা দিতে প্রস্তুত তিনি।

বিশ্বকাপের আগে বিপিএলকে বড় প্লাটফর্ম হিসেবে দেখছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিনের নান্নু। বিপিএলের মধ্য দিয়ে টি-টোয়েন্টিতে বাংলাদেশ নতুন ক্রিকেটার খুঁজে পাবে এমন প্রত্যাশা করছেন তারা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author