মিথ্যাচার বন্ধ করে নির্বাচনের প্রস্তুতি নিতে খালেদা জিয়ার প্রতি আহবান

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ইফতার অনুষ্ঠানে মিথ্যাচার বন্ধ করে জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এসময় তিনি আগামী নির্বাচনেও ঢাকা ১৫ আসন থেকে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার জয় লাভ করবেন বলে আশা জানিয়েছেন। সন্ধ্যায় রাজধানীর মিরপুরে আদর্শ উচ্চ বিদ্যালয়ে, মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের স্মরণে ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ আশা জানান।

Nasimঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের জ্যেষ্ঠ পুত্র ও মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন আলহাজ্ব জিয়াউদ্দিন আহমেদ মজুমদার। গেলো ২৮ মে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। তার অকালমৃত্যুতে স্মরণ সভার এ আয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমান।

ঢাকা মহানগর উত্তরের নির্বাহী কমিটি সদস্য মো. দেলোয়ার হোসেন ও মণিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশিষ্ট আলেম ওলামা, বিভিন্ন শ্রেণিপেশার মানুষসহ বৃহত্তর মিরপুরের আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনসহ সর্বস্তরের দশ হাজারেরও বেশি মানুষ অংশ নেন।motiur

এসময় অকালেই হঠাৎ করে না ফেরার দেশে চলে যাওয়া জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের বিদাহী আত্মার মাগফিরাত কামনা করে তার কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন শুভানুধ্যায়ীরা।

ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক তার সঙ্গে জিয়াউদ্দিন আহমেদ মজুমদার জুয়েলের স্মৃতিচারণ করেন। জানান, জিয়াউদ্দীন আহমেদ মজুমদারের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল। মেয়র বলেন, এমন বিনয়ী ও ভদ্র ছেলের এতো কম বয়সে চলে যাওয়াটা দুঃখজনক।

Anisপ্রধান অতিথির বক্তব্যে ১৪ দল মুখ্যপাত্র, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়াকে নির্বাচনে প্রস্তুতি নেয়ার আহ্বান জানান। তিনি বলেন, ইফতার মাহফিলে বক্তৃতার নামে বেগম খালেদা জিয়া মিথ্যাচার করছে। এসব মিথ্যাচার বন্ধ করে নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ দেন স্বাস্থ্যমন্ত্রী। এসময় তিনি আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান এবং বলেন, আলহাজ কামাল আহমেদ মজুমদার আগামীতেও ঢাকা ১৫ আসন থেকে বিপুল ভোটে জয়ী হবেন।

CMআদরের বড় ছেলের না ফেরার দেশে চলে যাওয়ায় তার রুহের মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চাইলেন আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি। এসময় তিনি তার ছেলের মৃত্যুর পর মেয়র আনিসুল হকের ভূমিকার কথা বলেন। কান্নাজড়িত কণ্ঠে কামাল আহমেদ মজুমদার সবার কাছে ছেলের জন্য দোয়া চান। এসময় তিনি ২০২১ সালে মধ্যম আয়ের বাংলাদেশ এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান।

পরে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সদ্যপ্রয়াত মোহনা টেলিভিশনের ব্যবস্থাপণা পরিচালক আলহাজ জিয়াউদ্দীন আহমেদসহ দেশবাসীর জন্য দোয়া কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment