নির্বাচন ঘিরে অপতৎপরতা করছে একটি মহল

নির্বাচনকে সামনে রেখে আবারো মাথাচাড়া দিচ্ছে জামাত-শিবির চক্র। এদের উদ্দেশ্য নির্বাচন বানচাল করা। দুপুরে রাজধানীর শেওড়াপাড়ায় মনিপুর স্কুল অ্যান্ড কলেজে সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ ও ইসলাম প্রসারে বর্তমান সরকারের ভূমিকা নিয়ে আয়োজিত আলোচনায় এমন মন্তব্য করেছেন, ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করে ইসলামের মূল বানী তুলে ধরতে আলোচনার আয়োজন করে ইসলামী ফাউন্ডেশন ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। এতে উপস্থিত ছিলেন ঢাকা ১৫ আসনের বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষকরা। বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব সময়ই ইসলাম প্রসারে কাজ করেছে।

ঢাকা ১৫ আসনসহ বৃহত্তর মিরপুরে মসজিদ মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান ও অবকাঠামোর সার্বিক উন্নয়নে কামাল আহমেদ মজুমদারের অবদান তুলে ধরেন বক্তরা। অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেন, নির্বাচনকে ঘিরে অপতৎপরতা শুরু করেছে একটি মহল।

নিজ সংসদীয় এলাকায় সব ক্ষেত্রেই উন্নয়নের ছোঁয়া লেগেছে বলেও জানান তিনি। প্রত্যেক গ্রামকে শহরে রুপান্তরের প্রতিশ্রুতি বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন কামাল আহমেদ মজুমদার।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment