শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিটি নিয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন শ্রদ্ধা কাপুর। এ ছবিতে তাঁর চরিত্রের নাম ললিতা নটিয়াল। চরিত্রটি সম্পর্কে বলেন, ‘ললিতা এমন একজন, যে খুবই শক্ত ও সচেতন। সে নিজের বিয়ের জন্য নিজেই পাত্র খোঁজে। তাঁর মা ও দাদিও চাইছেন তাঁকে বিয়ে দিতে। তাঁর চরিত্র এমন—আমার জন্য তোমাকে খুঁজতে হবে না, আমিই তোমাকে খুঁজে নেব। সে এমনই।’

তখন শ্রদ্ধাকে জিজ্ঞেস করা হয়, সিনেমার চরিত্রের মতো তিনিও কি পাত্র খুঁজছেন? থিতু হতে চাচ্ছেন? এ অভিনেত্রী বলেন, ‘ঠিক এখনই খুঁজছি না। খোঁজার মতো সময় পাই না (হেসে)। সম্পর্ক করতে হলে তার যত্ন নিতে হয়। এখন আমার হাতে কোনো সময় নেই।’

ছবির চরিত্র আর শ্রদ্ধার চরিত্রের মধ্যে মিল কোথায়? শ্রদ্ধার উত্তর, ‘দুজন কিছুটা আলাদা। তবে দুজনই সমান বিবেকবান।’ খবর পিঙ্কভিলার।

এ সিনেমায় উত্তর ভারতের একটি গ্রামের চিত্র তুলে ধরা হয়েছে, যেখানকার মানুষ লোডশেডিংকে প্রত্যাশিত বলেই ধরে নেয়। প্রতিদিন লোডশেডিং। জীবনের সঙ্গে লোডশেডিং যেন অঙ্গাঙ্গিভাবে জড়িত। কিন্তু শহিদ কাপুরের বন্ধু দিব্যেন্দুর আচমকা মৃত্যু সবকিছু ওলটপালট করে দেয়।

‘বাত্তি গুল মিটার চালু’ ছবিটি আগামী ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে। ‘টয়লেট- এক প্রেম কথা’ ছবিখ্যাত পরিচালক শ্রী নারায়ণ সিং এ ছবিটি পরিচালনা করেছেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment