প্রতিহিংসার নেশায় উন্মাদ সরকার

দেশে এখন অন্ধকার শ্বাসরোদ্ধকর পরিবেশ বিরাজ করছে। তারেক রহমানের ওপর সরকারের ঘৃণ্য ষড়যন্ত্রের ধারা এখনো বয়ে চলেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার সকালে তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষ্যে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তারেক রহমানকে নানাভাবে বিপর্যস্ত করার জন্য সরকার কূটচাল চেলেই যাচ্ছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল। এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সমকালীন রাজনীতির সবচেয়ে জনপ্রিয় নেতা তারেক রহমানের কারামুক্তি দিবস এবারে যথাযথভাবে পালন করতে পারিনি আমরা। কারণ  নির্দোষ তারেক রহমান আওয়ামী সরকারের আক্রোশের শিকার হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, ১/১১ সরকারের হস্তান্তর ক্ষমতা ধারণ করার পর থেকে তারেক রহমানের ওপর আরো নানাভাবে নিপীড়ন-নির্যাতনের বহুমাত্রার অভিনব প্রয়োগ দেশবাসী প্রত্যক্ষ করছে। ১/১১ সরকার যে মামলায় তারেক রহমানের নাম অভিযোগপত্রে দিতে পারেনি। ক্ষমতাসীন হওয়ার পর সেই মামলায় সম্পূরক চার্জশিট দিয়ে তারেক রহমানের নাম দেওয়া হয়েছে।

বেগম খালেদা জিয়া অন্যায় বিচারে কারাবন্দি উল্লেখ করে তিনি বলেন, প্রতিহিংসা চরিতার্থের নেশায় উম্মাদ সরকার দেশনেত্রীকে হয়রানি ও হেনস্তা করার জন্য বানোয়াট মামলা এবং পরিকল্পিত আইনি প্রক্রিয়ার নামে তাকে সাজা দেওয়া হয়েছে। এক ব্যক্তির অদম্য ক্রোধ ও হিংসার চরম বহিঃপ্রকাশ ঘটছে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ওপর।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment