যুক্তরাষ্ট্রের টেক্সাস এখন রহস্যময়ী এক নারীর আলোচনায় সরগরম। মধ্যরাতে শহরের বেশ কয়েকটি বাড়ীতে ডোরবেল বাজানোর পরই মুহুর্তেই অদৃশ্য হয়ে যান তিনি। হাজার খুঁজেও তার টিকিটিরও সন্ধান পায়নি পুলিশ।  ঘটনার ৫ দিন পর সিসিটিভির মাধ্যমে পাওয়া ৭ সেকেণ্ডের ওই নারীর ভিডিও ফুটেজটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন।

সম্প্রতি, টেক্সাসে প্রায় প্রতিদিন মধ্যরাতে কারো না কারো বাড়িতে বেজে ওঠে ডোরবেল। তবে, দরজা খুললে কাউকে পাওয়া যায়না।  কয়েকদিন চেষ্টার পর একটি বাড়ীর সিসিটিভির ফুটেজে অদ্ভূত এক নারীর ভিডিও পাওয়া যায়। অস্বাভাবিক ওই নারীর দুই হাতের কব্জিতে কোন কিছু দিয়ে বাধা। পরণে শুধুমাত্র একটি টি শার্ট।

এ ঘটনা চলাকালে এক ব্যক্তির ফোন পেয়ে তার বাসায় ছুটে যায় পুলিশ। পুলিশ পৌঁছানোর আগেই অসীমের উদ্দেশ্য যাত্রা করেন ওই ব্যক্তি। সুইসাইড নোটে লিখে যান রহস্যময়ী এক নারীর কথা ।

আরেকটি ভিডিওতে দেখা যায়, একটি বাড়ীর দরজার বাইরে দাঁড়ানো এক নারীকে জোর করে একটি গাড়ীতে তুলে নিয়ে যাচ্ছে এক ব্যক্তি। পুলিশের ধারণা ডোরবেল বাজানো নারীর সঙ্গে এ ঘটনার যোগসূত্র থাকতে পারে।

এদিকে, রহস্যময়ী ওই নারীকে নিজের বোন দাবি করেছে র‌্যাচেল ডেনিসন নামের আরেক নারী। তার ভাষ্যমতে, চলতি বছরের জানুয়ারীতে তার অন্ত্ব:সন্ত্ত্বা বোন কেইটিন ডেনিসন হারিয়ে যায়।

এখনও পর্যন্ত ওই ছায়া-মানবীর কোন খোঁজ পায়নি পুলিশ। তবে,শিগগিরই বিষয়টির  সুরাহা হবে বলে আশা প্রশাসনের।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন……….

যুক্তরাষ্ট্রে ঘুরে বেড়াচ্ছে রহস্যময়ী নারী

যুক্তরাষ্ট্রে রহস্যময়ী নারী

Posted by Mohona tv on Saturday, 1 September 2018

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment