হুমায়ুন কবির: দেশ থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক দূর করতে হলে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন… তাই তাঁর ঋণ শোধ করতে সবাইকে প্রত্যয়ী হতে হবে বলেও মন্তব্য করেন তিনি। সকালে মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজে জাতীয় শোক দিস উপলক্ষ্যে আয়োজিত রক্তদান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

রাজধানীর মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজের মূল বালিকা শাখায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে রেড ক্রিসেন্ট সোসাইটি ও রেড ক্রিসেন্ট ব্লাড সেন্টার ঢাকা এর ব্যবস্থাপনা রক্তদান কর্মসূচি পালিত হয়। সেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক-কর্মচারী, গর্ভানিং বডির সদস্য ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতাসহ প্রায় দেড়শতাধিক জন সেচ্ছায় রক্ত দেন।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা করেন,মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেন এবং গর্ভানিং বডির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন।

এসময় ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

দেশ থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস দূর করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহবানও জানান তিনি।

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment