ছাত্রলীগকে হারানো গৌরব ফিরিয়ে আনতে হবে

ছাত্রলীগের হারানো গৌরব ফিরিয়ে আনতে নতুন কমিটি নেতাদের প্রতি আহবান জানিয়েছেন, সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। বৃহস্পতিবার রাতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকসহ কমিটির নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এ আহবান জানান। ছাত্রলীগকে অতীতের মতো আগামীতেও সব ধরনের সহযোগিতার আশ্বাসও দেন কামাল আহমেদ মজুমদার।

মিরপুরের গণমানুষের নেতা ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নবনির্বাচিত নেতারা।

সভাপতি মোহাম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সংগঠন নিয়ে নিজেদের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন। মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করতে কমিটির সদস্যদের প্রতি আহবান জানান।

শোকের মাস আগস্টের তাৎপর্য উল্লেখ করে ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার।

ছাত্রলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে অবদান রাখতে নানা উপদেশ দেন তিনি। রাজনীতির পাশাপাশি সৃজনশীল কাজ করার পরামর্শ দেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য।

জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে সবার প্রতি আহবান জানান সাবেক ছাত্রলীগ নেতা আলহাজ কামাল আহমেদ মজুমদার।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment