ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় দলের ৯ ক্রিকেটার। সকাল ৯টায় হযরত শাহজালার আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছে টাইগাররা। দলের সফলতায় খুশি টাইগার দলের নতুন কোচ। দলীয় সাফল্যের সঙ্গে নিজের রান বাড়ানোর দিকে জোর দিলেন টাইগার দলের ওপেনার লিটন দাস। আর হাতে অস্ত্রপচারের মাধ্যমে সুস্থ হয়েই দলে যোগ দিতে চান ট্রেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।

ওয়েস্ট ইন্ডিজ সফরে জোড়া ট্রফি নিয়ে দেশে ফিরলেন টাইগাররা। বৃহস্পতিবার সকালে একটি ফ্লাইটে সাকিব আল হাসানসহ দলের ৯ ক্রিকেটার ঢাকা পৌঁছান। ব্যক্তিগত কাজে মাশরাফি, তামিম ও মুশফিক রয়ে যান যুক্তরাষ্ট্রে। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ খেলতে মাহমুদুল্লাহ গেছেন সেন্ট কিটসে। আর এ দলের সঙ্গে যোগ দিতে আয়ারল্যান্ড গেছেন সৌম্য সরকার।

বাংলাদেশের হয়ে প্রথম অ্যাসাইন্টমেন্ট ছিলো নব নিযুক্ত কোচ রোডসের। টেস্টে ব্যাটিং ব্যর্থতাকে দায়ি করলেও পরের সিরিজ গুলো জেতায় নতুন স্বপ্ন দেখছেন তিনি। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয় নিয়ে কথা বলেন সাকিব আল হাসান। কথা বলেন নিজের শাররীক অবস্থা নিয়েও।

আর দলের পাশাপাশি ব্যক্তিগত সফলতা পেতে বেশি মনযোগি হওয়ার কথা তুলে ধরেণ টাইগার ওপেনার লিটন দাস। সফরে টেস্ট সিরিজ হারলেও ওয়েস্ট ইন্ডিজকে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে হারায় বাংলাদেশ।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment