জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়ার আহ্বান

জঙ্গীবাদ ও মাদক থেকে দূরে থেকে আগামীর বাংলাদেশের দায়িত্ব নিতে তৈরি হতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। দুপুরে মিরপুরের রূপনগরে মনিপুর স্কুল অ্যাণ্ড কলেজের একাদশ শ্রেনীর নবীণ শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে তিনি এ আহবান জানান। এসময় স্কুল শাখার ফলাফলের মতো কলেজ শাখাতেও সাফল্য পেতে পাঠদানে শিক্ষকদের আরো মনোযোগী হওয়ার আহবান জানান কামাল আহমেদ মজুমদার।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের প্রাঞ্জল উপস্থিতিতে মুখর হয়ে ওঠে দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান মনিপুর স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তন।

এসময় মিরপুরকে শিক্ষানগরী হিসেবে গড়ে তুলতে কামাল আহমেদ মজুমদারের অবদানের কথা তুলে ধরেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফরহাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে নবাগত শিক্ষার্থীদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। এসময় তিনি শিক্ষকদেরকে কোচিং বাণিজ্যে যুক্ত না হয়ে পাঠদানে আরও মনোযোগী হওয়ার আহবান জানান শিক্ষানুরাগী এই সাংসদ।

স্বাধীনতাবিরোধী শক্তি জঙ্গিবাদ ও মাদক ছড়িয়ে দিয়ে নতুন প্রজন্মেকে পথভ্রষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment