সিটি করপোরেশন নির্বাচনে বরিশালে আওয়ামী লীগের প্রার্থী সের‌নিয়াবাত সাদিক আবদুল্লাহ ও রাজশাহীতে আওয়ামী লীগের প্রার্থী খায়রুজ্জামান লিটন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তবে দু’টি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত থাকায় সিলেটে নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা না হলেও বেসরকারি ভাবে এগিয়ে আছেন বিএনপির প্রার্থী আরিফুল হক।

ব‌রিশাল সি‌টি নির্বাচ‌নে আওয়ামী লী‌গের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এক লাখ সাত হাজার ৩৫৩ ভোট পেয়ে বেসরকা‌রিভা‌বে মেয়র নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির মজিবর রহমান সরওয়ার পেয়েছেন ১৩ হাজার ১৩৫ ভোট।

রাজশাহীতে আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন এক লাখ ৬৫ হাজার ৯৬ ভোট বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল পেয়েছেন ৭৭ হাজার ৭০০ ভোট। যদিও নির্বাচনে বুলবুল নিজের ভোটাধিকার প্রয়োগ করেননি। ফলাফল প্রত্যাখ্যান করে ফের নির্বাচনের দাবি জানিয়েছেন তিনি।

দু’টি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত হওয়ায় সিলেট সিটিতে ফল ঘোষণা স্থগিত রয়েছে। এ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ৯০ হাজার

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment