আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান

জঙ্গী, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার পাশাপাশি দেশের উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। সকালে রাজধানীর মণিপুর স্কুল অ্যান্ড কলেজ ও আদর্শ উচ্চ বিদ্যালয়ে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি। স্বাধীনতাবিরোধী শক্তি এখনো দেশকে ধ্বংস করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে মন্তব্য করে নতুন প্রজন্মকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান আলহাজ কামাল আহমেদ মজুমদার।

ঐচ্ছিক তহবিল থেকে দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান মণিপুর স্কুল অ্যান্ড কলেজের ৫৯ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ২ লাখ ৯৫ হাজার টাকার চেক বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার।

এসময় মিরপুরের আধুনিকায়নে কামাল আহমেদ মজুমদারের অবদানের কথা তুলে ধরেন মণিপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ কামাল আহমেদ মজুমদার বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি এখনো নতুন প্রজন্মকে মেধাশুন্য করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

এর আগে, মিরপুরের আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৬৮ জন মেধাবী শিক্ষার্থীর হাতে ২ লাখ ৫ হাজার টাকার চেক তুলে দেন বৃহত্তর মিরপুরের গণমানুষের এ নেতা।

আগামী বছরগুলোতে বিভিন্ন ক্ষেত্রে সফলতার সঙ্গে উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানের ঘোষণা দেন আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

 

 

 

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment