সামাজিক নিরাপত্তা খাতে ভাতা বৃদ্ধি করা হবে

নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। সকালে মোহনা টেলিভিশন ভবনে রাজনৈতিক কার্যালয়ে বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। আবারো সরকার গঠন করতে পারলে সামাজিক নিরাপত্তা খাতে ভাতা বৃদ্ধি করা হবে বলেও জানান তিনি।

সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় ঢাকা ১৫ নির্বাচনী আসন এলাকায় এপর্যন্ত ৮’শ ৬৯ জন মুক্তিযোদ্ধা, ৬ হাজার ৭৬৬ জন বয়স্ক, পাঁচ হাজার ২৫ জন প্রতিবন্ধী ও উপবৃত্তি দেয়া হচ্ছে ২৫ জন শিক্ষার্থীকে। ২০১৭-১৮ অর্থবছরে মোট অনুদানের পরিমান ছিল প্রায় ১৪ কোটি টাকা।

নিজ কার্যালয়ে নতুন ভাতাপ্রাপ্তদের হাতে ভাতার কার্ড ও ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

অনুষ্ঠানে সরকারের হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে কামাল আহমেদ মজুমদারকে নির্বাচিত করার আহ্বান জানান ঢাকা উত্তর সিটির ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতি মোল্লাসহ (পুরো নাম কনফার্ম করে নিন) সংশ্লিষ্টরা।

কামাল আহমেদ মজুমদার বলেন, শেখ হাসিনা সরকার দরিদ্র জনগোষ্ঠীর জীবনমানের উন্নয়নে সহায়তা দিচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা চান তিনি।

আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার গঠন করলে ভাতার পরিমাণ বাড়ানোর কথা জানান গণমানুষের নেতা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment